ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

বগুড়া: বগুড়া শাজাহানপুর উপজেলায় বসতভিটাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে আলমগীর হোসেন (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় দিকে উপজেলার আমরুল ইউনিয়নের রাজারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। আলমগীর উপজেলার আমরুল ইউনিয়নের রাজারামপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

জানা গেছে, বসতভিটা নিয়ে আলমগীর ও তার বাবা লুৎফরের সঙ্গে শরিকদের বিরোধ চলে আসছিল। সন্ধ্যায় প্রতিপক্ষের ৩০-৪০ জন যুবক বিরোধপূর্ণ ওই জায়গা দখল নেওয়ার চেষ্টা করেন। এসময় বাধা দিলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলমগীর ও লেমন নামের আরেক যুবক আহত হন। পরে দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে জানা গেছে বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে আলমগীরকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।