ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিটি নির্বাচন সুষ্ঠু করতে বিএনপিকে ভূমিকা রাখতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
সিটি নির্বাচন সুষ্ঠু করতে বিএনপিকে ভূমিকা রাখতে হবে

টাঙ্গাইল: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ সবসময় গণতন্ত্রে বিশ্বাস করে। ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। বিএনপি নির্বাচনে আসবে এটা ভালো কথা। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে বিএনপিকেও ভূমিকা রাখতে হবে।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের কুমুদিনী সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত দুই দিনব্যাপী পুর্নমিলনী অনুষ্ঠানে কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, ক্যান্টনমেন্টে আপনাদের জন্ম।

নীল কুঠির, লাল কুঠির ষড়যন্ত্র করে সেনাবাহিনীকে ব্যবহারসহ নানা রকম ক্ষমতার অপব্যবহার করে আপনারা হ্যাঁ অথবা না ভোট করেছেন। আপনারা এদেশে মিডিয়া ঐক্য করে নির্বাচন করেছেন। আগামী সিটি করপোরেশন নির্বাচন অবশ্যই সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, দেশের পিছিয়ে থাকা নারী সমাজের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের নেতৃত্ব এখন আমাদের মা-বোনেরাই দিচ্ছেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, পৌর মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।