ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ১৩২৫ বোতল ফেনসিডিলসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
বগুড়ায় ১৩২৫ বোতল ফেনসিডিলসহ আটক ৪

বগুড়া: বগুড়ায় আলাদা অভিযান চালিয়ে এক হাজার ৩২৫ বোতল ফেনসিডিলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় র‌্যাব-১২’র বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ ক্যাম্পের একটি অভিযানিক দল শনিবার (২৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টা ও সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া সদর উপজেলার মাটিরডালি বিমান মোড়স্থ মাহাথীর হোটেল অ্যান্ড চায়নিজ রেস্টুরেন্টের সামনের মহাসড়কে আলাদা অভিযান চালিয়ে ফেনসিডিল, একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-২২-৯০৩৬), একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৫২২২), চারটি মোবাইল, আটটি সিম এবং নগদ ১০ হাজার ৬০০ টাকাসহ চার মাদকবিক্রেতাকে আটক করে।

আটক চারজন হলেন- যশোর জেলার তপসীডাঙ্গা উপজেলার মো. আলমগীর কবিরের ছেলে মো. নাজমুর কবির বাপ্পি (৩৩), গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মৃত আরজান আলীর ছেলে মো. ফিরিজুল ইসলাম (২২), কুমিল্লা জেলার মেঘলা উপজেলার রাধানগর এলাকার মো. আব্দুর রহিমের ছেলে মো. কবির হোসেন (২৮) ও চাঁদপুর জেলার সদর উপজেলার পূর্ব ছিরামদি এলাকার মৃত হাসান মিজির ছেলে মো. বাবুল মিজি (৪০)।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. রওশন আলী (সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে বলেন, আটক চার মাদকবিক্রেতা দীর্ঘদিন দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের চারজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
কেইউএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।