bangla news

বান্দরবানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বেড়েছে শীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ৬:৫৩:২৫ পিএম
গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ফাঁকা রাস্তা-ঘাট। ছবি: বাংলানিউজ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ফাঁকা রাস্তা-ঘাট। ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানে শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুর থেকে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কয়েকঘণ্টা বিরতি দিয়ে বিকেলে আবারও শুরু হয় বৃষ্টি।

এদিকে হঠাৎ বৃষ্টিতে বেড়ে গেছে শীতের তীব্রতা। বৃষ্টির ফলে জনজীবনে নেমে এসেছে এক ধরনের স্থবিরতা। গেল কয়েকদিনের ঠাণ্ডা বৃষ্টির পরশে আরও বেড়ে গেছে বলে জানান স্থানীয় বাসিন্দারা।

বান্দরবানের মধ্যমপাড়ার বাসিন্দা আবু মং মার্মা জানান, হঠাৎ বৃষ্টিতে আমাদের অনেক সমস্যা দেখা দিয়েছে।দুপুর থেকে কয়েক দফায় বৃষ্টিতে ঠাণ্ডার প্রকোপ আরও বেড়েছে। 

বান্দরবানের বালাঘাটার মো. জসিম উদ্দিন জানান, শীতের দিনের এই বৃষ্টি আমাদের জন্য ঠাণ্ডা এনে দিলেও নতুন সবজি ক্ষেতের জন্য বেশ ভালো হয়েছে। এ বৃষ্টি আমাদের সবজির ক্ষেতের পর্যাপ্ত পানির চাহিদা মেটাবে।

এদিকে হঠাৎ বৃষ্টিতে দুভোর্গে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষ।জেলা সদরের ট্রাফিক মোড়, বাসস্টেশন, নোয়াপাড়া, কালাঘাটা, বালাঘাটসহ বিভিন্ন স্থানে সড়কে দেখা যায়নি জনসাধারণের অবাধ বিচরণ।

হঠাৎ বৃষ্টির কারণে শিশু ও মায়েদের নিরাপদে বাসায় অবস্থান করার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। 

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. প্রত্যুষ পল ত্রিপুরা বলেন, এমনিতে পার্বত্য এলাকায় প্রচুর শীত পড়ছে কয়েকদিন ধরে, তার উপরে যোগ হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। এ সময়টায় বিশেষ সর্তক থাকতে হবে বেশি করে গরম কাপড় পড়তে হবে এবং শিশুদের প্রতি বেশ যত্নবান হতে হবে। 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-27 18:53:25