bangla news

মধ্যরাতে রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ২:০২:৩৯ এএম
বৃষ্টি নামছে। ছবি: বাংলানিউজ

বৃষ্টি নামছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: শীতের তীব্রতার মধ্যেই পূর্বাভাস অনুসারে মধ্যরাতে রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত ১টার দিকে রাজধানী বিভিন্ন এলাকায় এ বৃষ্টি হয়। এতে ছিন্নমূল মানুষের জীবন আরও বিপর্যস্ত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দেওয়া পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের দু’এক জায়গায় হালকা ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।বৃষ্টি নামছে। ছবি: বাংলানিউজএদিকে রাত নয়টায় পর বরগুনায় ও বরিশালেও বৃষ্টির হওয়ার খবর এসেছে।

ব‌রিশাল আবহাওয়া কার্যালয়ের পর্য‌বেক্ষক মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, ব‌রিশা‌লে আজ স‌র্বোচ্চ তাপমাত্রা ছি‌লো ২১ ডি‌গ্রি সেল‌সিয়াস ও স‌র্বনিম্ন তাপমাত্রা  ছি‌লো ১২ ডি‌গ্রি সেল‌সিয়াস। রা‌তে এখন গুঁড়ি গুঁ‌ড়ি বৃ‌ষ্টি শুরু হ‌য়ে‌ছে। যা আ‌রও ২/১ দিন এভা‌বে থে‌মে থে‌মে গুঁড়ি গুঁ‌ড়ি বৃ‌ষ্টি হ‌তে পা‌রে বলেও ধারণা করছেন ওই পর্য‌বেক্ষক।  

মাঝে দু’দিন বিরতি দিয়ে আবারও দেশের ওপর দিয়ে বয়ে যাচ্ছে শৈত্যপ্রবাহ। কোথাও কোথাও বেড়েছে শীতের তীব্রতা।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। লঘু চাপের বর্ধিতাংশ গাঙ্গেয় পশ্চিমবঙ্গ পর্যন্ত বিস্তৃত। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আরও পড়ুন >> ব‌রিশা‌লে নেমেছে গুঁ‌ড়ি গুঁ‌ড়ি বৃষ্টি

আরও পড়ুন >> বরগুনায় ঝরছে বৃষ্টি

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
ইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বৃষ্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-27 02:02:39