ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এটি মিথ্যা মামলা: রাশেদ খান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এটি মিথ্যা মামলা: রাশেদ খান 

ঢাকা: বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ (কোটা সংস্কার আন্দোলন) পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান বলেছেন, তাদের বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা। 

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৫ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ চত্বরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।  

ছিনতাইয়ের অভিযোগ এনে সম্প্রতি হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরসহ কয়েকজনের বিরুদ্ধে বৃহস্পতিবার শাহবাগ থানায় একটি মামলা করা হয়।

 

পড়ুন>>ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ছিনতাই মামলা

এক প্রতিক্রিয়ায় রাশেদ খান বলেন, আমাদের ওপর যে নির্যাতন করা হয়েছে তা সবাই দেখেছে। সেই হামলায় এখনও হাসপাতালে ভর্তি রয়েছে আটজন। অথচ আমাদের ওপর মামলা দিয়েছে। এটি একটি মিথ্যা মামলা, ষড়যন্ত্রমূলক মামলা।  

‘এটি ছাত্রলীগের ষড়যন্ত্রমূলক মামলা। আমাদের দমন করার জন্য ও আমাদের মামলাকে দুর্বল করার জন্যই এই মামলা করা হয়েছে। ’

তিনি বলেন, সম্প্রতি হামলার ঘটনায় আমাদের পক্ষে পুলিশ একটি মামলা করে। এরপর আমরা একটি অভিযোগ দিয়েছিলাম থানায়। গতকালও অভিযোগটি মামলা হিসেবে নেওয়ার জন্য পুলিশকে অনুরোধ করেছি। কিন্তু তারা এখনও সেটি গ্রহণ করেনি।

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে এম নাসির উদ্দিন জানান, বোর্ডের  চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত ছাড়পত্র দেওয়া হচ্ছে না ভিপি নুর ও তার সঙ্গের দুইজনকে। আগামী শনিবার চিকিৎসকদের বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।