ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে চিকিৎসাধীন দুই কয়েদীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
রংপুরে চিকিৎসাধীন দুই কয়েদীর মৃত্যু 

রংপুর: রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই কয়েদির মৃত্যু হয়েছে। বুধবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় কয়েদি আব্দুল লতিফ মন্ডল (৬৫) ও দিনগত রাতে  সাইদুর রহমানের (৫০) মৃত্যু হয়। 

দুইজনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন ডন।

তিনি জানান, মৃতদের মধ্যে সাইদুর রহমান অর্থ আত্মসাতের মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি।

তিনি গত একমাস আগে রংপুর কারাগারে আনা হয়। বুধবার সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে তাকে রমেক হাসপাতালের প্রিজন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

অপরদিকে মারামারি ও মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি আব্দুল লতিফ মন্ডলকে গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট কারাগার থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে ভর্তি করা হয়।  

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৬টায় মারা যান লতিফ। তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কারা কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।