ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশাল প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র-সম্পাদক জাকির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
বরিশাল প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র-সম্পাদক জাকির

বরিশাল: বরিশাল প্রেসক্লাবের সভাপতি পদে অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক পদে এসএম জাকির হোসেন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাতে ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে নির্বাচিত সভাপতি মানবেন্দ্র বটব্যাল পেয়েছেন ৪৩ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম ইকবাল পেয়েছেন ৩০ ভোট।

৫০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এসএম জাকির হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুরাদ আহম্মেদ পেয়েছেন ২২ ভোট ও শাহিনা আজমিন পেয়েছেন ১ ভোট।

সহ-সভাপতি পদে কাজী আল মামুন, কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসেন, পাঠাগার সম্পাদক পদে মো. রুবেল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর, ক্রীড়া সম্পাদক পদে কেএম নয়ন, দপ্তর সম্পাদক পদে এম মোফাজ্জেল হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে মো. ইসমাইল হোসেন নেগাবান, কাজী মিরাজ মাহমুদ, সুমন চৌধুরী, নূরুল আলম ফরিদ, জাকির হোসেন, কাজী মেহেরুন্নেসা বেগম ও গিয়াস উদ্দিন সুমন নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ১৮ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার দিন কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ইকবাল-মুরাদ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

মোট ৮১ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৭৬ জন। এর মধ্যে তিনটি ভোট বাতিল হয়।

মঙ্গলবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্লাবের তৃতীয় তলার হলরুমে বিরামহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন এমএম আমজাদ হোসাইন এবং নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন সাইফুর রহমান মিরণ ও দেবাশীষ চক্রবর্তী।

ফলাফলের পরিসংখ্যানে দু’টি প্যানেলের মধ্যে মানবেন্দ্র বটব্যাল-জাকির হোসেন প্যানেলের ১৬ জন প্রার্থীর মধ্যে ১৩ জন বিজয়ী হয়েছে। এছাড়া ইকবাল-মুরাদ প্যানেলে জয়ী হয়েছেন তিনজন।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।