ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ইয়াবাসহ যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
শাহজালালে ইয়াবাসহ যাত্রী আটক আটক শফিক উল্লাহ

ঢাকা: ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন হাজার  ৮৩০ পিস ইয়াবাসহ শফিক উল্লাহ (৩৪) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ওই যাত্রীকে আটক করা হয়। আটক শফিক উল্লাহ কক্সবাজার জেলার টেকনাফ থানার নোয়াখালীপাড়ার মৃত  আজিজুর রহমানের ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ৯টায় শফিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তায় অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। এ সময় ওই এলাকায় শফিক উল্লাহর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে এনে তল্লাশি  ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি তার পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনা হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানায়, মো. রফিক নামে এক ব্যক্তি টেকনাফ থেকে তাকে এই ইয়াবা দিয়েছেন ঢাকায় পৌঁছে দেওয়ার জন্য। এজন্য তাকে ৩০ হাজার টাকা দেবে বলেও জানায়।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪,২০১৯
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।