ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৃষ্টিনন্দন সিলেট গড়তে ১২শ’ কোটি টাকা বরাদ্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
দৃষ্টিনন্দন সিলেট গড়তে ১২শ’ কোটি টাকা বরাদ্দ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ছবি: বাংলানিউজ

সিলেট: নগরের উন্নয়নে এবং দৃষ্টি নন্দন সিলেট গড়তে সরকার ১২শ’ কোটি টাকা বরাদ্দ দিয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, বরাদ্দ করা অর্থে সিলেটে ছড়াখাল উদ্ধার, সড়ক প্রশস্তকরণ, পানির লাইন সংস্কারসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যয় হবে। উন্নয়নের এ পরিকল্পনা তার ইশতেহারের অংশ বলেও জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী।


 
মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেলে নগরের ধোপাদিঘীর পাড় নিজ বাসা হাফিজ কমপ্লেক্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
মুজিব বর্ষ ও স্বাধীনতার রজত জয়ন্তী উপলক্ষে আওয়ামী লীগ সরকার ও প্রশাসন মিলে সিলেটে স্মরণীয় কিছু করে দেখাবেন বলে আশাবাদী তিনি।
 
এদিকে, মঙ্গলবার বিকেল ৪টায় সিলেট এমসি কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী। উদ্বোধনের পর পররাষ্ট্রমন্ত্রীসহ অতিথিরা জাতির জনকের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করেন।
 
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দসহ অন্য শিক্ষকরা।
 
মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে সিলেট সিটি করপোরেশনের জলাবদ্ধতা নিরসন, বিশুদ্ধ পানি সরবরাহ ও অবকাঠামো নির্মাণ প্রকল্পে ব্যয়ে এক হাজার ২২৮ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়।
 
বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এনইউ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ