ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
সোনাগাজীতে ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেপ্তার

ফেনী: ফেনীর সোনাগাজীতে ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) মো. আরমান হোসেন (১৭) নামের ওই কিশোরকে গ্রেফতার করা হয়। এর আগে গতকাল সোমবার (২৩ ডিসেম্বর) রাতে এ ব্যাপারে মামলা করে ভুক্তভোগী শিশুটির পরিবার।

পুলিশ, শিশুটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। গত শনিবার (২১ ডিসেম্বর) বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার তিন বান্ধবীর সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। সে সময় পরিচিত এক কিশোর শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। সে সময় এ ঘটনা কাউকে জানালে খুনখারাবি হবে বলে হুমকি দেয় ওই কিশোর।  

শিশুটির বাবা বলেন, ওই কিশোরের পরিবারের হুমকিতে গত দুই দিন ধরে তারা বাড়ি থেকে বের হতে পারছে না। সোমবার সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য প্রস্তাব দেয় ওই কিশোরের পরিবার। কিন্তু তাতে সাড়া না দিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় রাতে থানায় গিয়ে মামলা করেন তিনি। অভিযুক্ত কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন শিশুটির বাবা।

স্থানীয় এক ইউপি সদস্য জানান, শিশু ধর্ষণের ঘটনাটি শোনার পর পুলিশকে অবহিত করে যথাযথ ব্যবস্থা নিতে বলেন তিনি।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার সদর হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা শেষে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯ 
এসএইচডি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।