ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেড়ামারায় একই পরিবারের ৪ জনসহ নিহতের সংখ্যা বেড়ে ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
ভেড়ামারায় একই পরিবারের ৪ জনসহ নিহতের সংখ্যা বেড়ে ৫

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টা ২০মিনিটের দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিএনজিচালক রাজশাহী জেলার বাঘা উপজেলার সরের ঘাট এলাকার দবির মোল্লার ছেলে জালাল উদ্দিন (৩২), একই এলাকার মেজবা উদ্দিন (৩২), তার স্ত্রী রুনা বেগম (২৬), ছেলে রুজবী (৭ মাস) এবং মেজবার মা মাহমুদা খাতুন।

ভেড়ামারা থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ বাংলানিউজকে জানান, মেজবা উদ্দিন তার পরিবার নিয়ে ঝিনাইদহের শ্বশুরবাড়ি থেকে অটোরিকশায় করে রাজশাহী ফিরছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়মারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক জালাল উদ্দিন ও রুনা বেগমের মৃত্যু হয়। এ সময় রুনার স্বামী মেজবা, ছেলে রুজবী এবং শাশুড়ি মাহমুদা খাতুন গুরুতর আহত হয়। পরে আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক রুজবীকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। ওই হাসাপাতালে নেওয়ার পরপরই জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক মেজবাকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন মেজবার মা মাহমুদার মৃত্যু হয়। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান ওই পুলিশি কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯/আপডেট: ১৯২৯
এসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।