ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে পুকুর থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
মেহেরপুরে পুকুর থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার মহিষাখোলা গ্রামের পুকুর থেকে আফরোজা খাতুন (৩০) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর)দুপুর ১২টার দিকে গাংনী থানা পুলিশের একটি দল মহিষাখোলা গ্রামের আজাদ বকসের পুকুর থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করে।

আফরোজা মহিষাখোলা গ্রামের হাউস আলীর মেয়ে ও একই উপজেলার পিরতলা গ্রামের মালয়েশিয়া প্রবাসী শিপন আলীর স্ত্রী।


স্বামী শিপন মালয়েশিয়া থাকার কারণে ২ সন্তানের জননী আফরোজা বাবার বাড়ি মহিষাখোলাতেই থাকতেন।

আফরোজার মা সাইভানু বাংলানিউজকে জানান, রাতের কোনো এক সময় আফরোজা বাড়ি থেকে বের হয়ে গেছে আমরা জানতে পারিনি। সকাল ১০টার দিকে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে প্রতিবেশীরা আমাদের খবর দেন।

স্থানীয়রা জানান, গ্রামের আজাদ বকসের পুকুরে আফরোজার মরদেহ ভাসছিল। তবে তার ওড়নাটি পুকুরের পাড়ে পড়ে ছিল। মরদেহটি দেখে তার পরিবার এবং থানায় খবর দেওয়া হয়।

স্থানীয়দের বরাত দিয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে পুকুরের পানিতে ফেলে দেওয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
 
বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad