ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার সেই শিক্ষক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার সেই শিক্ষক বরখাস্ত

মেহেরপুর: মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে ফেনসিডিলসহ গ্রেফতার সেই শিক্ষক আবু আব্দুল্লাহ মিলনকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকেলে মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলে রহমান এ সংক্রান্ত আদেশ দেন।
 
আবু আব্দুল্লাহ মামুন মেহেরপুরের গাংনী উপজেলার কুলবাড়িয়া শহীদ হারেজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং উপজেলার দেবীপুর গ্রামের আব্দুল বাকীর ছেলে।

চাকরি থেকে সাময়িক বরখাস্তের আদেশে জানানো হয়েছে, মাদক সংক্রান্ত মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। এ কারণে বিএসআর পার্ট ১,৭৩ (২) ধারা মোতাবেক ১৫/১২/২০১৯ তারিখ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
 
জানা যায়, শিক্ষক আবু আব্দুল্লাহকে গত ১৪ ডিসেম্বর দেবীপুর গ্রামের খেদমতের বাঁশ বাগানের সামনের পাকা রাস্তার পাশ থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ আটক করেছিল মেহেরপুর ডিবি পুলিশ। এর আগেও ২০১৮ সালের ২৪ ডিসেম্বর রাতে তাকে ফেনসিডিলসহ আটক করে পুলিশ।

গাংনী থানার এফ আই আর নং ১১ তারিখ-২৫ ডিসেম্বর ২০১৮। ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা-১৯(১)এর ৩(ক)/১৯ (৪)। হাজত থেকে জামিনে এসেই আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।