ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভিপি নুর কেবিনে, ফারাবী লাইফ সাপোর্টে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
ভিপি নুর কেবিনে, ফারাবী লাইফ সাপোর্টে ভিপি নুর কেবিনে, ফারাবী লাইফ সাপোর্টে

ঢাকাঃ মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি নুরুল হক নুরসহ চারজন চিকিৎসাধীন। আহত চারজন হলেন ভিপি নুর, সোহেল, তুহিন ফারাবী ও আমিনুল।

এই চারজন আহতদের মধ্যে সন্ধ্যার পরে তুহিন ফারাবীকে ঢাকা মেডিকেল হাসপাতালে জেনারেল আইসিইউতে রাখা হয়েছে। সেখানকার দায়িত্বরত চিকিৎসক মাহবুব মোর্শেদ সাংবাদিকদের জানান, ফারাবীর খিঁচুনি হচ্ছে।

এই কারণে তাকে আইসিইউর সাপোর্টে নেওয়া হয়েছে।
 
খিঁচুনি টা কেনো হচ্ছে সেটা পরে জানা যাবে। মারধরের কারণে নাকি তার আগে থেকেই খিঁচুনি ছিল।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ ( ইনেসপেক্টর) বাচ্চু মিয়া জানান, ঘটনার পরপরই আহত কয়জনকে ইমার্জেন্সির ওয়ান স্টপে রাখা হয়। সেখানে ছিল ভিপি নুর, সোহেল ও আমিনুলসহ আরও অনেকে। পরে সেখান থেকে রাতে ভিপি নুর ও সোহেলকে  হাসপাতালে পুরাতন ভবন কেবিন ব্লকে নেওয়া হয়েছে। এখন ওই ওয়ানস্টপে আমিনুল একাই চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয়ের ঘটনায় এই পর্যন্ত ১৫ থেকে ২০ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে মোটামুটি সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছে আর এই চারজন হাসপাতালে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এজেডএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।