bangla news

শীতের তীব্রতা বেড়েছে মাগুরায়, গরম কাপড়ের দোকানে ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২২ ৮:১৬:২৯ পিএম
গরম কাপড়ের দোকান। ছবি: বাংলানিউজ

গরম কাপড়ের দোকান। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরায় হঠাৎ করে গত তিন-চার দিন ধরে শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। ঘন  কুয়াশা ও শৈতপ্রবাহের কারণে শীত নিবারণের জন্য পুরাতন গরম কাপড়ের দোকানে ভিড় করছেন খেটে খাওয়া নিম্ন আয়ের সাধারণ মানুষ। এছাড়া শীতজনিত করণে বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে শিশুরা।

রোববার (২২ ডিসেম্বর) সরেজমিনে দেখা যায়, ঘন কুয়াশা, তীব্র শীত, হাড় কাঁপানো ঠাণ্ডা বাতাসের কারণে জনদুর্ভোগ চরমে। দুপুরেও সূর্যের দেখা নেই। কুয়াশা কারণে দিনের বেলায় হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন।

মাগুরা শহরের সৈয়দ আতর আলী সড়কে পোস্ট কার্যালয়ের সামনে বসেছে নিম্ন আয়ের মানুষের জন্য পুরাতন শীত কাপড়ের হাট। যেখানে সোয়েটার, কোট থেকে শুরু করে সব বয়সী মানুষের জন্য বিভিন্ন ধরনের গরম কাপড় মিলছে। হঠাৎ শীত পড়ায় বেচা-কেনাও জমে উঠেছে। সকাল থেকে রাত পর্যন্ত চলছে বেচা-কেনা। এতে খুশি দোকানিরা।

এদিকে জেলার গ্রাম এলাকায় শীত তীব্রতা বেশি হওয়ায় আগুন জ্বালিয়ে উষ্ণতা নিচ্ছেন নিম্নবিত্ত আয়ের মানুষ। এছাড়া প্রচণ্ড ঠাণ্ডার কারণে ডায়রিয়া, শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে সরকারি হাসপাতাল ও শহরের ক্লিনিকগুলোতে বৃদ্ধি পাচ্ছে শিশু রোগীর সংখ্যা। 

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-22 20:16:29