ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয় উৎসব উপলক্ষে বাগেরহাটে ১০ দিনব্যাপী বইমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
বিজয় উৎসব উপলক্ষে বাগেরহাটে ১০ দিনব্যাপী বইমেলা

বাগেরহাট: ‘এসো বিজয় আনন্দে বইমেলা প্রাঙ্গণে’ এই প্রতিপাদ্য নিয়ে বাগেরহাটে বিজয় উৎসব উপলক্ষে ১০ দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। 

রোববার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের স্বাধীনতা উদ্যানে খুলনা বিভাগীয় কমিশনার ড. আনোয়ার হোসেন হাওলাদার এই বই মেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মামুনুর রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সরকারি পিসি কলেজের উপাধ্যক্ষ লেখক কমল কৃষ্ণ ঘোষ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির আবু জাফর মোল্লা বিপু প্রমুখ।

বাগেরেহাট জেলা প্রশাসনের আয়োজনে এই বই মেলায় বিভিন্ন প্রকাশনা সংস্থার ৩০টি স্টল রয়েছে। এসব স্টলে ২৫ শতাংশ ছাড়ে পাঠকরা বই কিনতে পারবেন। প্রত্যেক দিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। ৩১ ডিসেম্বর রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা শেষ হবে। এই বই মেলায় আগত দর্শনার্থীদের জন্য প্রতিদিন রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।