ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
বাকেরগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে সজিব (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) সকালে উপজেলার নিয়ামতি ইউনিয়নের ছোট পুইয়াউটা গ্রামে এ ঘটনা ঘটে। সজিব ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও বাকেরগঞ্জ সরকারি কলেজের ছাত্র।

নিহত সজিবের চাচাতো ভাই মো. বশির আলম বাংলানিউজকে জানান, গত শুক্রবার (২০ ডিসেম্বর) তার মেয়ের বিয়ে হয়। রোববার বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় জামাই বাড়িতে অনুষ্ঠান রয়েছে। যেখানে তাদের সবার বেড়াতে যাওয়ার কথা। তাই সকাল থেকেই সবাই প্রস্তুতি নিচ্ছিল। সকালে সজিবকে তিনি ফ্লেক্সিলোড করার জন্য টাকা দিয়ে দোকানে পাঠান।  

কিছুক্ষণ পরে তারা খবর পান সজিবকে বাড়ির পাশের রাস্তায় মারধর করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে তারা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান সজিবকে পার্শ্ববর্তী পরিমল সরকারের ছেলে স্কুলছাত্র সুব্রত সরকার মারধর করছে। এক পর্যায়ে সজিব মাটিতে লুটিয়ে পড়ে এবং সুব্রত ও তার সহযোগী পবিত্র সরকার দৌড়ে পালিয়ে যায়। পরে কাছে গিয়ে দেখতে পান সজিরের পেটের পেছনে ছুরিকাঘাত করা হয়েছে। এ অবস্থায় তাকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, মূলত আমাদের আত্মীয়-স্বজনদের সঙ্গে জমিজমা নিয়ে শখা নাথ সরকার ও সুমন সরকারদের বিরোধ রয়েছে। বিরোধের জের ধরে সজিবের ওপর হামলার আগেই আমাদের মেঝ চাচা তৈয়ব আলীর সঙ্গে বাক-বিতণ্ডা হয় প্রতিপক্ষ গ্রুপের। এর পরপরই সজিবের ওপর হামলা চালানো হয়।  

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছয়জনকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।