ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বন্দুকযুদ্ধে হত্যাসহ ১৩ মামলার আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
বন্দুকযুদ্ধে হত্যাসহ ১৩ মামলার আসামি নিহত

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা ডাকাতি ও মাদকসহ ১৩ মামলার আসামি রতন মিয়া (২৭) নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি অস্ত্র, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা, ৩১ পিস ইয়াবা জব্দ করেছে।

শনিবার (২১ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির পাশের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।   

নিহত রতন মিয়া সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের  রহমত উল্যার ছেলে।

 

বন্দুকযুদ্ধের সময় পুলিশের তিন সদস্য আহত হয়। এরা হলেন- উপ পরিদর্শক (এসআই) নাজমুল, উজ্বল ও কনস্টেবল জসিম।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, ১৩ মামলার আসামি রতন মিয়াকে শনিবার বিকেলে পুলিশ গ্রেপ্তার করে। পরে রাতে অস্ত্র ও মাদক উদ্ধারে তাকে নিয়ে পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির পাশে খালপাড় এলাকায় গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশও পাল্টা ৪৬ রাউন্ড গুলি করে। এসময় রতন মিয়া গুলিবিদ্ধ হলে তাকে গুরুতর আহতাবস্থায় রাতে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।