ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পাঁচ ক্যাটাগরিতে ৩৮ পুলিশ সদস্য পুরস্কৃত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
বগুড়ায় পাঁচ ক্যাটাগরিতে ৩৮ পুলিশ সদস্য পুরস্কৃত বগুড়ায় বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় পাঁচ ক্যাটাগরিতে এবার নভেম্বর মাসের কর্ম সম্পাদনে ৩৮ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইঞা তাদের পুরস্কৃত করেন।
অনুষ্ঠানে চৌকস কার্যসম্পাদন, মাদক উদ্ধার, আগ্নেয়াস্ত্র উদ্ধার ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ পাঁচ ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।

এ সময় জেলা পুলিশের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপারদের মধ্যে আরিফুর রহমান মন্ডল ও আব্দুল জলিল, অতিরিক্ত পুলিশ সুপারদের মধ্যে গাজীউর রহমান, সহকারী পুলিশ সুপারদের মধ্যে কে এইচএম এরশাদ ও রাজিউর রহমান, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদত আলম ঝুনুসহ জেলার বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, পাঁচ ক্যাটাগরিতে ৩৮ পুলিশ সদস্যের মধ্যে কনস্টেবল থেকে শুরু করে সার্কেল অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।

চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান, গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী।

উপ-পরিদর্শকদের (এসআই) মধ্যে সদর থানার জাহিদুল ইসলাম, গাবতলী মডেল থানার কান্তি কুমার মোদক, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আনিসুর রহমান ও সহকারি উপ-পরিদর্শকদের (এ এস আই) মধ্যে বগুড়া ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির আহসান হাবীব, শাজাহানপুর থানার আলম মিয়া, সদর থানার ইলিয়াস হোসেন এবং জেলা বিশেষ শাখার কনস্টেবল গোলাম মোস্তফা পুরস্কৃত হয়েছেন।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল হাসান, শ্রেষ্ঠ আগ্নেয়াস্ত্র উদ্ধারকারী ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ইন্সপেক্টর) ইমরান মাহমুদ তুহিন পুরস্কৃত হয়েছেন।

বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ সরকার, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম এবং নারী হেল্পডেস্ক কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রোজিনা খাতুন।

এছাড়া ২২ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে। তারা হলেন, উপ-পরিদর্শকদের মধ্যে সদর থানার সোলায়মান, শিবগঞ্জ থানার হাফিজুর রহমান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ আলী ও শাহাদৎ হোসেন, গাবতলী মডেল থানার জিয়াউর রহমান এবং সারিয়াকান্দি থানার মোস্তাফিজুর রহমান।

সহকারি উপ-পরিদর্শকদের মধ্যে সদর থানার আবু তাহের, আব্দুস সালাম, ইলিয়াস আলী, সোহেল রানা এবং সোহেল রানা-২, শিবগঞ্জ থানার মামুনুর রশিদ ও খাইরুল বাশার, সোনাতলা থানার মিজানুর রহমান ও আতিকুর রহমান, গাবতলী মডেল থানার মুস্তাকিম ও কাজেম আলী, ধুনট থানার শাহজাহান আলী, শাজাহানপুর থানার আলম মিয়া এবং উপশহর ফাঁড়ি পুলিশের এটিএসআই বদিউজ্জামান।

অনুষ্ঠানের শেষে তিনজন পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।