ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পৃথক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
বরিশালে পৃথক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

বরিশাল: বরিশালে পৃথক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

নিহতরা হলেন- বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাজগুরু এলাকার হায়দার আলী খলিফার ছেলে ও অটোরিকশা চালক সিদ্দিকুর রহমান (৫৫), একই এলাকার রামপট্টি এলাকার মৃত আ. রবের ছেলে ও সংবাদপত্র বিক্রেতা লোকমান হোসেন (৩৭), পিরোজপুরের নাজিরপুর গাওখালী বাজার এলাকার মনিন্দ্রনাথ মিস্ত্রির ছেলে শ্রমিক মিন্টু মিস্ত্রি (১৯) এবং ঝালকাঠির রাজাপুরের বাসিন্দা ও ভিক্ষুক মোখলেছ (৮৫)।

হাসপাতাল ও স্বজনদের সূত্রে জানা গেছে, শুক্রবার (২০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে বাবুগঞ্জের নতুনহাট এলাকার কামীনি পেট্রোল পাম্প সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে যশোর থেকে কুয়াকাটাগামী বিআরটিসি’র একটি বাস বিপরীতমুখী একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশার চালক সিদ্দিকুর রহমান ও এর আরোহী লোকমান হোসেন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, উভয়ের মরদেহ হাসপাতালের মরদেহ রাখা কক্ষে রয়েছে। এ দুর্ঘটনায় বাসটিকে আটক করা হলেও অন্যরা পালিয়েছেন।

অপরদিকে পিরোজপুরের নাজিরপুরের অলংকারকাঠীতে পল্লী বিদ্যুতের তারের ওপর থাকা গাছের ডাল কাটতে গিয়ে মিন্টু মিস্ত্রি (১৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহতের স্বজন পিন্টু মিস্ত্রি জানান, শুক্রবার বিকেলে অলংকারকাঠী এলাকায় গাছ কাটার সময় এর ডাল চাপায় মিন্টু মিস্ত্রি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে শনিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঝালকাঠির রাজাপুরের বাসিন্দা মোখলেছ (৮৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে।  

উদ্ধারকারীরা জানান, মোখলেছ রাজাপুরের বাসিন্দা হলেও পিরোজপুরের কাউখালিতে ভিক্ষবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার বিকেলে একটি পরিত্যক্ত দেয়াল চাপায় গুরুতর আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ