ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে দুই খাবার হোটেলকে জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
শরীয়তপুরে দুই খাবার হোটেলকে জরিমানা 

শরীয়তপুর: বাসি খাবার বিক্রির অপরাধে শরীয়তপুরে দু’টি হোটেলকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের নিউ ম্যাগডোনাস চাইনিজ রেস্টুরেন্ট ও হোটেল সুরুচিতে অভিযান চালিয়ে এ জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।  

এসময় সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আবুল হোসেন ও পালং মডেল থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সহকারী পরিচালক সুজন কাজী বাংলানিউজকে জানান, নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোক্তা আজ দুপুরে সপরিবারে খাবার খেতে নিউ ম্যাগডোনাস চাইনিজ রেস্টুরেন্টে যান। সেখানে তাদের বাসি বিরিয়ানি খেতে দেওয়া হয়। খাবারটি খেতে না পেরে তারা বিল পরিশোধ করে বাসায় চলে যান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের নম্বরে ফোন করে এ বিষয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক নিউ ম্যাগডোনাস চাইনিজ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয় এবং অভিযোগের সত্যতা পাওয়ায় নিউ ম্যাগডোনাস চাইনিজ রেস্টুরেন্টকে সাত হাজার টাকা জরিমানা করা হয়। এরপর হোটেল সুরুচিতে অভিযান চালানো হয়। সেখানে একই ফ্রিজে কাঁচা মাংসের সঙ্গে বাসি মাছ, মাংস, খিচুড়ি ও শিক কাবাব পাওয়া যায়। এসব কারণে হোটেল সুরুচিকে আট হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।