ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চাকঢালায় বন্য হাতির আক্রমণে মনির আহাম্মদ (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বার) রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাকঢালার কালুকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত মনির আহাম্মদ ওই এলাকার বেলায়ত আলীর ছেলে।

মৃতের বড় ভাই শামশুল আলম বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো মনির ও তার ছোট মেয়ে রাতে পাকা ধান মাড়াই এবং পাহারা দিতে ধান খোলা মাঠে যান। কিছুক্ষণ ধান মাড়াই কাজ সেরে ঘুমাতে যান। রাত ২টার দিকে পাশের পাহাড় থেকে বন্য হাতি আসার শব্দ শুনে ঘুম থেকে জেগে মেয়েকে নিরাপদে রেখে চিৎকার দেন। চিৎকার শুনে আশেপাশের লোকজন জড়ো হয়ে ঘটনাস্থলে আসার আগেই হাতির পায়ের নিচে পিষ্ট হয়ে মনির ঘটনাস্থলেই মারা যান।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি বাংলানিউজকে জানান, মৃত মনিরের পরিবারের হাতে খাওয়ার এবং শীতবস্ত্র তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad