ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্লারের প্রসাধনে ঝলসে গেল গৃহবধূর মুখ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
পার্লারের প্রসাধনে ঝলসে গেল গৃহবধূর মুখ 

নোয়াখালী: মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী দিয়ে গ্রাহকের রুপচর্চা করায় ঝলসে গেছে এক গৃহবধূর মুখমণ্ডল। এ ঘটনায় জেলা শহর মাইজদীর রোজ বিউটি পার্লারের তিনকর্মীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

একই সঙ্গে ওই পার্লারকে অর্থদণ্ড দেওয়ার পাশাপাশি জব্দ করা হয়েছে মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন প্রসাধনী সামগ্রী।  

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান এ দণ্ড দেন।

 

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রবাসীর স্ত্রী গায়ে হলুদের অনুষ্ঠানে যাওয়ার জন্য শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকার ‘রোজ বিউটি পার্লারে’ এ সাজতে যান। পরে পার্লারকর্মীরা মেয়াদোত্তীর্ণ প্রসাধনী দিয়ে তার রুপচর্চা করেন।

এ সময় ওই গৃহবধূ তার মুখ জ্বালাপোড়া করছে বলে তাদের জানান। তখন পার্লারকর্মীরা জানান, এটা তেমন কিছু না, ঠিক হয়ে যাবে। কিন্তু ওই গৃহবধূ মেকআপ তুলে ফেলার পর দেখেন তার মুখমণ্ডল ঝলসে গেছে। পরে তিনি ভ্রাম্যমাণ আদালতে অভিযোগ করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই পার্লারে অভিযান চালায় জেলা প্রশাসনের ওই ভ্রাম্যমাণ আদালত। এ সময় পার্লার কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড ও তিনকর্মীকে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়।
 
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান বলেন, বিউটি পার্লারের প্রসাধনী সম্পর্কে ক্রেতা ও গ্রাহকদের সচেতন থাকতে হবে। আগামীতে জেলার অন্য পার্লারগুলোতে অভিযান চালানো হবে।  

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad