ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে অটোরিকশার ধাক্কায় এক ব্যক্তি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
চুনারুঘাটে অটোরিকশার ধাক্কায় এক ব্যক্তি নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সিএনজিচালিত একটি অটোরিকশার ধাক্কায় কালাচান দাশ (৫২) নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের শ্রীকুটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালাচান হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের বাসিন্দা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো কাজে যোগ দিতে চুনারুঘাটের উদ্দেশে বাড়ি থেকে রওনা দেন কাঠমিস্ত্রি কালাচান। পথে শ্রীকুটা এলাকায় একটি অটোরিকশার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

লস্করপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মুখলেছ মিয়া বাংলানিউজকে জানান, কালাচান ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার মেয়ে ববিতা দাশ হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে অনার্স (সম্মান) অধ্যয়নরত। ছেলে অলক দাশও অবুঝ। বাবাকে হারিয়ে ছেলে-মেয়ে নির্বাক হয়ে পড়েছে। নিহতের স্ত্রী সবিতা দাশের আহাজারিতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।  

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।