ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বালিয়াডাঙ্গী সীমান্তে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
বালিয়াডাঙ্গী সীমান্তে যুবকের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জগদল সীমান্তে সাজু মিয়া (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে সীমান্তের বাংলাদেশের ৩৭৬/১ নম্বর পিলারের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাজু সদর উপজেলার ভালুকা গ্রামের সামশুল হকের ছেলে।

ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী বাংলানিউজকে জানান, বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় নাগরভিটা সীমান্ত দিয়ে একটি গ্রুপ ভারতে অনুপ্রবেশের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ধাওয়া খেয়ে পালিয়ে আসার সময় তাদের একজন নিখোঁজ হন। পরে তারা নাগরভিটা সীমান্তে এসে বিজিবিকে বিষয়টি জানায়। বৃহস্পতিবার সকালে ওই সীমান্তে যুবকের মরদেহ দেখে থানা খবর দেওয়া হয়। পরে বিকেলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ