ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধাদের নাম, প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
রাজাকারের তালিকায় মুক্তিযোদ্ধাদের নাম, প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি: ঝালকাঠি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ শামসুল আলম ও রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এনায়েত হোসেন খানসহ পাঁচ মুক্তিযোদ্ধার নাম রাজাকারের তালিকায় প্রকাশের তীব্র নিন্দা-প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার। 

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে রাজাপুর থানার সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।  

মানববন্ধনে জেলা, উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা দুলাল সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন খান, মুক্তিযোদ্ধা শফিকুল আলম, মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, তাজুল ইসলাম কাজল শরীফ ও জালাল আহম্মেদ প্রমুখ।  

বক্তারা রাজাকারের তালিকায় যারা মুক্তিযোদ্ধাদের নাম অন্তর্ভুক্ত করেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় আরও কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।