ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল করিম (৩৮)  নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোরে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন বরইতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি অস্ত্র, তিন রাউন্ড গুলি, দুই রাউন্ড গুলির খোসা ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত আব্দুল করিম হ্নীলা ইউনিয়নের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের আব্দুর সালামের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ টেকনাফ’র কোম্পানি লে. কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে, বরইতলী এলাকায় মাদক পাচারে জড়িত একদল রোহিঙ্গা ডাকাত অবস্থান নিয়েছে। এমন খবরে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায় ডাকাত আব্দুল করিম গুলিবিদ্ধ হয়।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল করিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কক্সবাজার সদর হাসপাতালে নিলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।