ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
কুলাউড়ায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৮ ডিসেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে এ অভিযানে সহযোগিতা করেন কুলাউড়া থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে স্টেশনরোডে অবস্থিত অতিরিক্ত দামে খাদ্যদ্রব্য বিক্রি করায় পাকশী রেস্টুরেন্টকে দুই হাজার টাকা, ইস্টার্ন রেস্টুরেন্ট অ্যান্ড সুইটমিটকে ১০ হাজার  টাকা, মেসার্স জলিল অ্যান্ড সন্সকে এক হাজার টাকা, ইস্টার্ন শপিং সেন্টারে অবস্থিত আনন্দ জড়িকে তিন হাজার টাকাসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, অভিযানে অতিরিক্ত দামে খাদ্যদ্রব্য বিক্রি, একই ফ্রিজে কাঁচা ও রান্না করা খাদ্যদ্রব্য সংরক্ষণ করা, মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রি করা ও মূল্য তালিকা না রাখাসহ বিভিন্ন অপরাধে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।