ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ২ সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারিকে আটক করেছে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

আটক মাদক পাচারকারিরা হলেন- কুমিল্লা সদরের গাজীপুর গ্রামের শাহীন (৫৫) ও সদর দক্ষিণ উপজেলার মুড়াপাড়ার মৃত আইয়ুব আলীর ছেলে জসিম।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

আটক জসিম ও শাহীন। প্রেসব্রিফিংয়ে জানানো হয়, জেলা গোয়েন্দা শাখা কুমিল্লার সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মো. মোকাদ্দেস হোসেনের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত ৩টায় সদরের গাজীপুর গ্রাম থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ শাহীনকে আটক করা হয়। বুধবার সকালে সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রাম থেকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিমকে আটক করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লার দক্ষিণের অতি. পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, ডিএসবির অতি. পুলিশ সুপার আজিম উল আহসান।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।