ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত হয়েছে।

নিহতরা হলেন- পটুয়াখালির বড় বিঘাই গ্রামের দেলোয়ার সিকদার (৫৫) ও কাঁঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের মোসলেম আলী খান (৪০)।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে রাজাপুর উপজেলা সদরের গোডাউন রোডের বাদুরতলা মোড় এলাকায় পাথরবোঝাই ট্রাকের চাপায় নির্মাণ শ্রমিক দেলোয়ার সিকদার গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জাহিদুল ইসলাম মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকের হেলপার শাওন হোসেনকে গণপিটুনি দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে শাওনকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া ট্রাকচালক সোহাগ হাওলাদারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এদিকে সকালে কাঁঠালিয়া উপজেলার আমুয়া থেকে ইঞ্জিনচালিত টমটম গাড়িতে করে শ্রমিকদের সঙ্গে মালাপত্র নিয়ে কাঁঠালিয়া শহরে আসছিলেন নির্মাণ শ্রমিক মোসলেম আলী খান। বাইপাস মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস টমটমটিকে চাপা দেয়। এতে মোসলেমের মৃত্যু ও চার শ্রমিক আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার ও মাইক্রোবাসচালককে আটক করা হয়েছে জানিয়েছেন কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।