bangla news

বান্দরবানে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৮ ৪:১৪:৪৫ পিএম
অভিবাসী দিবসে র‌্যালি ও আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

অভিবাসী দিবসে র‌্যালি ও আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

বান্দরবান: দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই-ই মেলে-এ  প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক অভিবাসী দিবস।

বুধবার (১৮ ডিসেম্বর) সকালে এ উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আতিয়া চৌধুরী, জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের সহকারী-পরিচালক মো. নুরুল আবছার, উপ-সহকারী পরিচালক মো. নজিরউল্লাহসহ প্রমুখ।

এসময় আলোচনা সভায় বক্তারা বলেন, যারা বিদেশ যেতে ইচ্ছুক বর্তমান সরকার তাদের বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছে। সরকারিভাবে বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে একজন দক্ষ কর্মী হয়ে বিদেশ যেতে সরকারের পক্ষ থেকে নেওয়া হয়েছে নানান পরিকল্পনা। এসময় বক্তারা যারা বিদেশে গিয়ে কাজ করতে আগ্রহী তাদের দেশে দক্ষতার সঙ্গে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-18 16:14:45