ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলমাকান্দায় লরিচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
কলমাকান্দায় লরিচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত 

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দায় লরিচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। 

বুধবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) ও কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লুকমান ভূঁইয়ার ছেলে কাইয়ুম (৫৫)।

আহতরা হলেন- দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২) ও একই ইউনিয়নের নিলাখালী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কলমাকান্দার নাজিরপুর বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা কলমাকান্দা সদরে আসছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই লরি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে।

কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লরিচালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের পরিবার থেকে অভিযোগ পেলে মামলা হবে।
 
বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।