bangla news

রাজধানীতে পিকআপ ভর্তি ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৮ ১:০৭:১২ পিএম
র‌্যাবের সঙ্গে আটক ২ জন। ছবি: বাংলানিউজ

র‌্যাবের সঙ্গে আটক ২ জন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১৫৬ বোতল ফেনসিডিলসহ ২ মাদক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

আটক মাদক চোরাকাবারীরা হলেন, মো. মিঠুন (২৫) ও  মো. আসারুল (২৬)।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে আব্দুল্লাহপুর মাছ বাজার সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ১৫৬ বোতল ফেনসিডিলসহ মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, আটক দুইজন একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল নিয়ে আসে। পরে ফেনসিডিলের চালানগুলো ট্রাক বা পিকআপে করে রাজধানীসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল।

এএসপি কামরুজ্জামান আরও জানান, আটক ফেনসিডিলের চালানটি তারা পুরাতন আসবাবপত্র ভর্তি পিকআপের মধ্যে বিশেষ কৌশলে রাজধানী ঢাকায় নিয়ে আসছিল। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
পিএম/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-18 13:07:12