ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরাইলে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
সরাইলে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজ হওয়ার ২০ ঘণ্টা পর জয়নব (১০) নামে একটি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম কুট্টাপাড়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। জয়নব একই গ্রামের আবদুল হাফিজ মিয়ার মেয়ে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে পাশের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় জয়নব। ফিরতে দেরি হওয়া স্বজনরা খোঁজে গেলে ওই বাড়ির লোকজন জানান তাদের মেয়েটি সেখানে আসেনি। পরে রাত থেকে আশপাশের বাড়ি ও স্বজনদের বাড়িতে খুঁজেও শিশুটির সন্ধান মিলেনি। মঙ্গলবার বিকেলে স্থানীয় ইছা মিয়ার বাড়ির পাশের বাঁশঝাড়ে জয়নবের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন দেখে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।