ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে নিখোঁজ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
কেরানীগঞ্জে নিখোঁজ যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর আব্দুল্লাহ (১৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা বিসিক শিল্প নগরীর পাশে মোল্লা মার্কেটের পেছনে কলা গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।  

আব্দুল্লাহ বরগুনার সদর থানার খেজুরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

তিনি নতুন সোনাকান্দা এলাকায় বাসা ভাড়া থেকে সেখানকার একটি এক্সফো ফোম কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

নিহতের বোন জামাই এমদাদ হোসেন বাংলানিউজকে জানান, গত ১২ ডিসেম্বর দুপুরে কারখানা থেকে বাসায় এসে খাবার খেয়ে ফের কারখানায় যাওয়ার সময় আব্দুল্লাহ নিখোঁজ হন। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করে তাকে না পেয়ে পরের দিন ১৩ ডিসেম্বর সকালে কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। ১৪ ডিসেম্বর বিসিক শিল্প নগরীর পাশে পরিত্যক্ত একটি বাগানে কলা গাছের সঙ্গে ফাঁস নেওয়া অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বাংলানিউজকে জানান, বিকেলে এলাকাবাসীর দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুল্লাহর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আব্দুল্লাহর গত পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যার পর কলা গাছের সঙ্গে বেঁধে রেখেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।