ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে অজি তরুণীর শ্লীলতাহানিচেষ্টা, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
কক্সবাজারে অজি তরুণীর শ্লীলতাহানিচেষ্টা, আটক ৪ প্রতীকী

কক্সবাজার: এক অস্ট্রেলিয়ান তরুণীকে শ্লীলতাহানিচেষ্টার অভিযোগে কক্সবাজারের প্যাঁচারদ্বীপের একটি কটেজ থেকে চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ ডিসেম্বর) রাতে তাদের আটক করা হয়। তারা বর্তমানে রামু থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

আটক ব্যক্তিরা হলেন- কাইসুল হক চৌধুরী (২৪), কলিমুল্লাহর ছেলে মো. আনসারুল্লাহ (২৪), মো. রশিদের ছেলে মো. ইমরান (২৫) ও মো. জামাল হোসেনের ছেলে মো. আবুল মঞ্জুর (২৪)।  

ঘটনার সত্যতা স্বীকার করে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বাংলানিউজকে বলেন, এলিসা ব্রোক এলিয়ট নামে এক অস্ট্রেলিয়ান তরুণীকে প্যাঁচারদ্বীপে গুড ভাইভসের একটি কটেজে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা চালানো হলে তিনি ৯৯৯-এ কল করে অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে চারজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে।  

ওসি বলেন, আটক ব্যক্তিদের মধ্যে দু’জন ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। বাকি দু’জন যদি নির্দোষ প্রমাণিত হন বা ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ না মেলে, তাহলে ওই দু’জনকেই আটক দেখানো হবে।

তিনি বলেন, এ ঘটনায় অস্ট্রেলিয়ান হাইকমিশন থেকেও মামলা করতে পারে। এক্ষেত্রে সেখানে যাদের অভিযুক্ত করা হবে তাদের সবার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে।

ওসি মো. আবুল খায়ের বলেন, চারজনের মধ্যে তিনজন থানায় পুলিশ হেফাজতে আছেন। অন্যজন কাইসুল হক চৌধুরীকে হিমছড়ি পুলিশ ফাঁড়ি থেকে রামু থানায় আনা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯/আপডেট: ১৯১২ ঘণ্টা
এসবি/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।