ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুতার ভেতরে মিললো কোটি টাকার স্বর্ণ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
জুতার ভেতরে মিললো কোটি টাকার স্বর্ণ! স্বর্ণের বারসহ আটক মমিন উদ্দিন।

সিলেট: এবার জুতার ভেতরে স্কচটেপ দিয়ে মোড়ানো কোটি টাকার ২২ পিস স্বর্ণের বার জব্দ করেছে সিলেট ওসমানী বিমানবন্দরের কাস্টমস কর্তৃপক্ষ। এ সময় মমিন উদ্দিন (৩০) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ৮টা ৫০মিনিটে দুবাই থেকে আসা বিজি-২৪৮ ফ্লাইটে ওই যাত্রী স্বর্ণের চালানটি নিয়ে আসেন। আটক মমিন উদ্দিন সিলেটের গোয়াইনঘাট উপজলার মাস্টার ইনছান আলীর ছেলে।

সিলেট ওসমানী বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার (এসি) আজগর আলী বাংলানিউজকে বলেন, জব্দ করা স্বর্ণের ওজন আড়াই কেজি। এর বাজারমূল্য আনুমানিক এক কোটি নয় লাখ টাকা।

তিনি আরও বলেন, ওই যাত্রী স্বর্ণের বারগুলো জুতার ভেতরে স্কচটেপ দিয়ে সুনিপুণভাবে মুড়িয়ে নিয়ে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে সেগুলো জব্দ করা হয়। এ বিষয়ে আরও তথ্য জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেন কাস্টমের এই কর্মকর্তা।

এর আগে চলতি বছরের ৭ ডিসেম্বর এ বিমানবন্দরের গ্রিন চ্যানেলের সিকিউরিটি জোনের বাথরুমের ডাস্টবিন থেকে ২৯ লাখ টাকার ১২ পিস স্বর্ণের বার জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad