ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুষ নিতে গিয়ে জনতার হাতে আটক বিএডিসি কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
ঘুষ নিতে গিয়ে জনতার হাতে আটক বিএডিসি কর্মকর্তা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বীজের লাইসেন্স দেওয়ার কথা বলে ঘুষ নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছেন ইসরাইল হোসেন নামে এক বিএডিসি কর্মকর্তা। 

সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিণা গ্রামে এ ঘটনা ঘটে। ইসরাইল হোসেন তাড়াশ উপজেলায় বিএডিসির উপ সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।

 

মাঝদক্ষিণা গ্রামের কৃষক আল-আমিন জানান, বিএডিসি কর্মকর্তা ইসরাইল হোসেন লাইসেন্স দেওয়ার নাম করে ২০ হাজার থেকে শুরু করে এক লাখ টাকা ঘুষ গ্রহণ করেন। আজ ছুটির দিনেও তিনি কৃষকদের বাড়ি বাড়ি ঘুষের টাকা নিতে এসেছেন। দিনভর তালম ইউনিয়নের তাইজুল ও হাবিবুর এবং মাঝদক্ষিণা গ্রামের সোহেল, জুয়েল ও সুলতানসহ বেশ কয়েক কৃষকের কাছ থেকে ঘুষের টাকা নিয়েছেন। এ অবস্থায় মাঝদক্ষিণা গ্রামবাসী ঘুষের টাকাসহ তাকে আটক করে চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন।

দেশীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস জানান, বিএডিসি কর্মকর্তাকে আটক করে আমার কাছে আনা হয়েছে। ছোট মাঝদক্ষিণা গ্রামের ফিরোজ মাহমুদ নামে এক কৃষকের অভিযোগ শুনেছি। বিষয়টি মিমাংসার জন্য সাত দিনের মধ্য একটি বৈঠকের আয়োজন করা হবে মর্মে মুচলেকা নিয়ে বিএডিসি কর্মকর্তা ইসরাইলকে ছেড়ে দেওয়া হয়েছে।  

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ বলেন, এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা করছি।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
আরএ
                 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।