ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
মাগুরায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরা: মাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের অক্কুরপাড়া এলাকায় মিনি ট্রাকের চাপায় ওমর ফারুক মিয়া (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও এক আরোহী।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলা অক্কুরপাড়া  এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওমর ফারুক মিয়া রাজবাড়ী জেলার কালুখালী থানার বড়পাতুড়িয়া গ্রামের বাসিন্দা।

নিহতের বড় ভাই আক্কাস হোসেন বলেন, বিকেলে ব্যবসার কাজের জন্য মোটরসাইকেলে করে মাগুরায় এসেছিলেন ওমর। অক্কুরপাড়া নামক স্থানে পৌঁছালে মাগুরা থেকে আসা মাছবাহী একটি মিনি ট্রাক সামনে থেকে তাকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন ওমর। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে  জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আব্দুর রহমান সেলিম তাকে ‍মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আহত আরোহীর চিকিৎসা চলছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।