ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাকারদের তালিকায় সন্তুষ্ট নই: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
রাজাকারদের তালিকায় সন্তুষ্ট নই: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকা-২ (কামরাঙ্গীরচর-সাভার-কেরানীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আজকে রাজাকারের যে তালিকা তৈরি করা হয়েছে, তাতে আমরা পুরোপুরি সন্তুষ্ট নই। যারা বুদ্ধিজীবীদের হত্যা করেছে এবং এ হত্যাকাণ্ডে পাকিস্তানি হানাদার বাহিনীকে সহযোগিতা করেছে, সেই আলবদর ও আলশামসের তালিকাও করা হোক। আশা রাখি এ তালিকাও হবে।

সোমবার (১৬ ডিসেম্বর) কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

কামরুল ইসলাম আরও বলেন, আমাদের নতুন প্রজন্ম যারা ’৭১ দেখেনি, মুক্তিযুদ্ধ দেখেনি তারা এই রাজাকারের তালিকার মাধ্যমে আজকে ঘাতককে চিনতে পারছে, শত্রু-মিত্রকে শনাক্ত করতে পারছে।

আমরা এই নতুন প্রজন্মকে সঙ্গে নিয়েই এগিয়ে যেতে চাই।

বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত দেব নাথ, কেরানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান আলী, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল কামরুল হাসান সোহেল, সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল সানজিদা পারভীন, উপজেলা প্রকৌশলী শাহজাহান আলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।