ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

রাজশাহীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নারীসহ আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
রাজশাহীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে নারীসহ আহত ৪

রাজশাহী: রাজশাহী মহানগরের বিমানবন্দর থানা এলাকার ব্র্যাক সেন্টারের সামনে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মহানগরীর শাহ মখদুম (রহ.) থানার ওমরপুর এলাকার মৃত আবেজ উদ্দিনের ছেলে সিরাজুল (৫০), পবা উপজেলা লর মাঝিগ্রামের রতন শেখ (২২), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাসেল হোসেন (২২) ও মহানগরীর চন্দ্রিমা থানার বড়বনগ্রাম চকপাড়া এলাকার মন্টুর স্ত্রী সালমা বেগম (৪০)।

আহতদের মধ্যে রতনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, সকালে বিমানবন্দর সড়ক হয়ে ব্র্যাক সেন্টারের সামনে গিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন গুরুতর আহত হন। আহতদের মধ্যে রতন আর রাসেল ছিলেন মোটরসাইকেল আরোহী। আর সিরাজুল ও সালমা বেগম ছিলেন অটোরিকশার যাত্রী।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত রামেক হাসপাতালে পাঠায়। পরে পুলিশ গিয়ে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সবার অবস্থাই গুরুতর, তবে এর মধ্যে রতনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকের বরাতে জানিয়েছেন মহানগরীর বিমানবন্দর থানার পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa