bangla news

মহেশপুর সীমান্ত থেকে নারীসহ আরও ৪ জন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৬ ১:৫১:২১ পিএম
সীমান্ত থেকে নারীসহ আটক চারজন

সীমান্ত থেকে নারীসহ আটক চারজন

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে এক নারীসহ চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সোমবার (১৬ ডিসেম্বর) ভোরে মহেশপুর উপজেলার জলুলী বিওপির অধীন মগদাসপুর মাঠ থেকে তাদের আটক করা হয়। 

ঝিনাইদহের খালিশপুর বিজিবি’র ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, আটকদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন। এদের মধ্যে যিনি নারী, তিনি নিজেকে ভারতীয় নাগরিক ও অন্যরা বাংলাদেশের নাগরিক বলে দাবি করছেন। আটক চারজনকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। 

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বাংলানিউজকে জানান, আটকদের নামে পাসপোর্ট অধ্যাদেশে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

এর আগে রোববার (১৫ নভেম্বর) সকালে একই উপজেলার সস্তা এলাকা থেকে ছয়জনকে আটক করে বিজিবি। এদের মধ্যে তিনজন পুরুষ, একজন নারী ও দুই শিশু।

এ নিয়ে ৫৮ ব্যাটালিয়নের আওতায় ঝিনাইদহের বিভিন্ন সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে গত নভেম্বর মাস থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত মোট ৪২৫ জনকে আটক করলো বিজিবি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি ঝিনাইদহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-16 13:51:21