bangla news

নানা আয়োজনে ফেনীতে উদযাপিত হচ্ছে বিজয় দিবস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৬ ১১:৪৭:৩৯ এএম
ফেনীর শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন। ছবি: বাংলানিউজ

ফেনীর শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।

সোমবার (১৬ ডিসেম্বর) বিজয়ের ৪৮ বছরপূর্তিতে দিবসটির প্রথম প্রহরে শহরের জেল রোড়ের শহীদ স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়।

শহীদ স্মৃতিস্তম্ভে একে একে পুষ্পস্তবক অর্পণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক (ডিসি) ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার (এসপি) মো. নুরন্নবী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক জয়নাল আবেদীন, জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফেনী জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি, ফেনী প্রেসক্লাব, জেলা পরিষদ, সরকারি-বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

এছাড়া সকালে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, জেলা শিল্পকলা একাডেমিতে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মহিলা ও শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

দুপুরে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিজয়ের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসএইচডি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-16 11:47:39