ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়া: মহান বিজয় দিবসে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও  মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর চালিয়েছে একদল দুবৃর্ত্ত। এসময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সোয়া ৯টার দিকে জেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।  

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও মুক্তিযোদ্ধারা।

পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন দিক প্রদিক্ষণ করে পুনরায় অনুষ্ঠান স্থলে এসে প্রতিবাদ বিক্ষোভ করেন।

এসময় শফিকুল আলম বলেন, শহরের এক প্রভাবশালী নেতার নেতৃত্বে এ হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি গুড়িয়ে দিয়েছে, তারাই প্রকৃত রাজাকার। প্রশাসনের কাছে দাবি, এ হামলা সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক। আমরা জেলা পরিষদের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেবো।

একাধিক মুক্তিযোদ্ধারা বলেন, এ অনুষ্ঠানে যারা হামলা চালিয়েছে তারা কখনও স্বাধীনতার পক্ষে না, তারা এ দেশের চক্রান্তকারী। প্রশাসনের কাছে দাবি, দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে তাদের মুখোশ উন্মোচন করা হোক।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার আলম হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনার তদন্ত চলছে। যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa