ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শ্রদ্ধা-ভালোবাসায় জনতার ঢল স্মৃতিসৌধে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
শ্রদ্ধা-ভালোবাসায় জনতার ঢল স্মৃতিসৌধে জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বাঙালি জাতির মহান বিজয় দিবসে শ্রদ্ধা ও ভালোবাসায় জাতীয় স্মৃতিসৌধে সর্বস্তরের জনতার ঢল নেমেছে। 

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল থেকেই স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে মানুষের ঢল।                     <div class=

ছবি: শাকিল আহমেদ" src="https://www.banglanews24.com/media/imgAll/2019December/bg/savar_inn120191216085859.jpg" style="width:100%" />এর আগে সকাল ৬টা ৩৪ মিনিটে স্মৃতিসৌধে ফুল দিয়ে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের পর সর্ব সাধারণের জন্য স্মৃতিসৌধ উন্মুক্ত করে দিলে দলে দলে মানুষ একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধের বেদিতে ফুল দেওয়া শুরু করে। জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে মানুষের ঢল।  ছবি: শাকিল আহমেদএ সময় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে এবং সব বয়সী মানুষকে স্মৃতিসৌধের বেদিতে শ্রদ্ধা নিবেদন করতে দেখা যায়।
জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা।  ছবি: শাকিল আহমেদবাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।