ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয় দিবসে ফুল আর ভালোবাসায় সিক্ত বঙ্গবন্ধুর সমাধিসৌধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
বিজয় দিবসে ফুল আর ভালোবাসায় সিক্ত বঙ্গবন্ধুর সমাধিসৌধ

গোপালগঞ্জ: মহান বিজয় দিবসের প্রথম প্রহরে ফুল আর ভালোবাসায় সিক্ত হলো জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ।

রোববার দিবাগত রাত ১২টা ১ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ সরকারি-বেসরকারি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।  

রাতেই বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানাতে আসেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

মুহূর্তের মধ্যে ফুলে ফুলে ভরে ওঠে জাতির পিতার সমাধিসৌধের বেদী।  

প্রথমে জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এরপর পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান, শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহজাহান, জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আ’লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক ও মাহাবুব আলী খান, গণপূর্ত বিভাগের পক্ষে অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশল জাহাঙ্গীর আলম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, জেলা ছাত্রলীগের পক্ষে সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ বিভিন্ন সরকারি দপ্তর এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।
 
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।