ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিআইডব্লিউটিসিতে নতুন চেয়ারম্যান, বোয়েসেলে এমডি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
বিআইডব্লিউটিসিতে নতুন চেয়ারম্যান, বোয়েসেলে এমডি

ঢাকা: জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খাজা মিয়াকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনে (বিআইডব্লিউটিসি) নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

আর বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) উপ-মহাপরিচালক মো. সাইফুল হাসান বাদলকে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (বোয়েসেল) ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়াও আরো পাঁচজন অতিরিক্ত সচিব পদে রদবদল করে রোববার (১৫ ডিসেম্বর) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জয়িতা টাওয়ার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. গোলাম মোস্তফাকে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রেডা) সদস্য করা হয়েছে।

জয়িতা ফাউন্ডেশনের সক্ষমতা বিনির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আব্দুর রউফকে পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তরের রেজিস্ট্রার নিয়োগ দেওয়া হয়েছে। আর এই অধিদপ্তরের রেজিস্ট্রার মো. সানোয়ার হোসেনকে কারিগরি ও মাদ্রাসা বিভাগে বদলি করা হয়েছে।

বেসামরিক বিমান পরিবহন কর্তৃপক্ষের সদস্য মো. হাফিজুর রহতানকে বাণিজ্য মন্ত্রণালয়ে এবং জনপ্রশাসনের অতিরিক্ত সচিব মো. শাহাবুদ্দিন পাটোয়ারীকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে বদলি করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।