ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগমারায় দুই বাসের সংঘর্ষে ভ্যানচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
বাগমারায় দুই বাসের সংঘর্ষে ভ্যানচালক নিহত

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আবু বাক্কার (৬০) নামের এক ভ্যান চালক নিহত হয়েছেন। এ ঘটনায় দুই বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

রোববার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার বালানগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) রইস উদ্দিন বাংলানিউজকে জানান, বিকেলে কেশরহাট-ভবানীগঞ্জ সড়কে বালানগর-সগুনা মোড় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী থেকে ভবানীগঞ্জগামী সিয়াম পরিবহনের (জ-০৫-০০২১) একটি যাত্রীবাহী বাস মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ভবানীগঞ্জ থেকে রাজশাহী অভিমুখে ছেড়ে যাওয়া অপর যাত্রীবাহী বাস নিপু-দিপু এন্টারপ্রাইজের (ব-১৮৬১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের আগে সামন থাকা ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয় একটি বাস। এতে ঘটনাস্থলেই ওই ভ্যান চালকের মৃত্যু হয়।

এছাড়া দুই বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, বাস দু’টি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এছাড়া নিহত ভ্যান চালকের মরদেহর থানায় নেওয়া হয়েছে। ময়নাতন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।  

এ ঘটনা থানায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ