ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের অগ্নিকাণ্ডে আরও দুইজনের মৃত্যু, বেড়ে ১৯

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
কেরানীগঞ্জের অগ্নিকাণ্ডে আরও দুইজনের মৃত্যু, বেড়ে ১৯

ঢাকা: কেরানীগঞ্জের প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডের ঘটনায় সুমন (১৪) ও দুর্জয় দাস নামে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯।

রোববার (১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সুমনের মৃত্যু হয় বলে জানান ওই ইনস্টিটিউটের প্রধান সন্বয়ক ডা. সামন্ত লাল সেন। তিনি বাংলানিউজকে বলেন, সুমনের শরীরের ৫০ ভাগই পুড়ে গিয়েছিল।

অপরদিকে, সন্ধ্যা সোয়া ৬টার দিকে কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা পেশপাড়া এলাকায় নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুর্জয় দাস বলে জানান তার বোন জামাই সঞ্জয়।

তিনি অভিযোগ করে বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পরপরই দুর্জয়কে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কোনো ডাক্তার দুর্জয়কে ঠিকমতো চিকিৎসা না দেওয়ায় পরদিন তাকে বাসায় ফিরিয়ে এনে তাকে চিকিৎসার ব্যবস্থা করা হয়। সন্ধ্যায় তিনি মারা যান। দুর্জয়ের মরদেহ পোস্তগোলা শ্মশান ঘাটে দাহ করা হবে।

এর আগে, রোববার সকালে মৃত্যু হয় আরও তিনজনের। তারা হলেন- আব্দুর রাজ্জাক, মোক্তাকিম ও আবু সাইয়িদ।

গত বুধবার (১১ ডিসেম্বর) কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকায় অবস্থিত ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানার আগুন ধরে। এতে এখন পর্যন্ত ১৯ জনের প্রাণহানি হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন অনেকে।

আরও পড়ুন>>>কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ৩ জনের মৃত্যু

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯ আপডেট: ১৯১৬ ঘণ্টা
এজেডএস/এসএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।